ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

ভোলায় কলস নিয়ে পেট্রোল কিনতে গিয়ে মারধরের শিকার যুবক

admin
আগস্ট ৬, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

ভোলা সদর উপজেলায় মধ্যরাতে পেট্রোল, অকটেন, ডিজেল ও কেরোসিনের দাম বাড়ার খবর শুনে কলস নিয়ে পেট্রোল কিনতে গিয়ে মারধরের শিকার হয়েছেন এক যুবক।

শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে ভোলা উপজেলার পরাণগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার আবু তাহের বাপ্তা ইউনিয়নের সুন্দরখালী গ্রামের সোলেমান হোসেনের ২য় ছেলে।

প্রত্যক্ষদর্শী আরিফুল ইসলাম জানান, মধ্যরাত থেকে পেট্রোল, অকটেন, ডিজেল ও কেরোসিন তেলের দাম বাড়ার খবর জেলায় ছড়িয়ে পরে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির খবর পাওয়ার পর থেকে তেলের জন্য বিভিন্ন পরাণগঞ্জ বাজারের ফিলিং স্টেশনে ভিড় করতে থাকে মানুষ। এসময় তাড়াহুড়ো করে কলস নিয়ে দোকানে পেট্রোল কিনতে যান আবু তাহের। এতে কয়েকজন যুবকের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন তিনি। এক পর্যায়ে মারধরের শিকার হন আবু তাহের। পরে তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. আজম জানান, ঘটনাটা তার জানা নেই। তারপরও ভুক্তভোগী অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।