ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. প্রচ্ছদ
  7. ফিচার
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. সর্বশেষ
  11. সারাদেশ
  12. স্বাস্থ্য

হাতীবান্ধায় বিপুল পরিমান মাদকসহ মাদক সম্রাট বিষ্ণু গ্রেফতার 

admin
আগস্ট ৬, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট জেলা প্রতিনিধি // লালমনিরহাটের হাতীবান্ধায় অভিযান চালিয়ে ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২১ কেজি গাঁজাসহ মাদক সম্রাট  বিষুকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বৃহস্পতিবার (৪ আগষ্ট) রাত ১০ টার দিকে ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের কিশামত ধওলাইয়ের জোসনার বাজার এলাকায় তার নিজ বাড়িতে মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদে সেখানে যান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
এ সময় ওই এলাকার ফজর আলী ওরফে  বিষুর বাড়িতে তল্লাশি চালিয়ে বক্স খাটের ভিতরে বিশেষ ভাবে লুকিয়ে রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ২১ কেজি গাজা উদ্ধার করা হয়। এ সময় হাতেনাতে আটক করা হয় মাদক সম্রাট বিষু কে।
আটক মাদককারবারি ফজর আলি বিষু  উপজেলার নওদাবাস  ইউনিয়নের জোছনার বাজার এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে দীর্ঘদিন ধরে ভারতীয় নিষিদ্ধ বিভিন্ন প্রকার মাদক চোরাচালানে জড়িত ছিলো বলে স্থানীয়রা জানান।
হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানায়, লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গতকাল রাতে অভিযান চালিয়ে মাদকসহ এক জনকে আটক করে থানায় হস্তান্তর করেন। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। আজ দুপুরে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।