Home » আন্তজাতিক » মাঝ আকাশে বিমান থেকে নামার চেষ্টা, বেঁধে রাখা হলো নারীকে

মাঝ আকাশে বিমান থেকে নামার চেষ্টা, বেঁধে রাখা হলো নারীকে

Spread the love
নিজস্ব প্রতিবেদক // যুক্তরাষ্ট্রে বিমান মাঝ আকাশে থাকাবস্থায় ক্রুদের আক্রমণ ও দরজা খোলার চেষ্টা করায় এক নারীকে বেঁধে রাখার ঘটনা ঘটেছে। ওই নারীর মানসিক সমস্যা থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট।

প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে- ধূসর চুলের ওই নারীর মুখ, হাত ও শরীর টেপ দিয়ে বেঁধে রাখা হয়েছে। আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইটে এমন অপ্রীতিকর ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট জানায়- ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে প্রকাশ করা হলে সেটি ভাইরাল হয়ে যায়। ঘটনাটি ঘটে গত ৬ জুলাই। বিমান আকাশে ওড়ার পর স্থানীয় সময় রাত দেড়টার দিকে বিমানের ভেতর হইচই শোনা যায়। এসময় ইন্টারকমে কথা বলে যাত্রীদের আশ্বস্ত করার চেষ্টা করেন বিমানের পাইলট।

বিমানটির একজন ক্রু জানান, বিমানে থাকা ওই নারী মাঝ আকাশে নেমে যাওয়ার জন্য তর্ক শুরু করেন। তিনি জোর করে দরজার দিকে এগিয়ে যান। এরপর ওই দরজায় আঘাত করতে শুরু করেন এবং বারবার তাকে বিমান থেকে নামিয়ে দিতে বলে চিৎকার করতে থাকেন।

বিমানে থাকা এক যাত্রী বলেন, পাঁচজন জন ক্রু মিলে ওই নারীকে থামাতে পেরেছিলেন। তারা ওই নারীকে জোর করে সিটে বসান এবং টেপ দিয়ে আটকে দেন।

এদিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে আমেরিকান এয়ারলাইন্স। ওই নারী বিমানের ক্রুদের ওপর আক্রমণ করেছিলেন বলে জানিয়েছে তারা। বাকি যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতেই তারা ওই নারীকে বেঁধে রাখতে বাধ্য হয়েছিলেন বলেও জানানো হয়েছে এয়ারলাইন্সটির পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*