Home » বিনোদন » পূর্ণিমার কারণে বিয়ে করছেন না বাপ্পি চৌধুরী

পূর্ণিমার কারণে বিয়ে করছেন না বাপ্পি চৌধুরী

Spread the love
বিনোদন ডেস্ক // গেল কয়েক বছর ধরে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর জন্য পাত্রী দেখছেন তার বাবা-মা। তবে এখনো বাজেনি তার বিয়ের সানাই। বিয়ে করবো, করবো বলেও কেনো বিয়ে করছেন না বাপ্পি? সে রহস্যই উন্মোচন করলেন তিনি।

বাপ্পি জানান, চিত্রনায়িকা পূর্ণিমার জন্যই বিয়ে করছেন না তিনি। আছেন তারই অপেক্ষায়। কারণ পূর্ণিমাই তার ‘ক্রাশ’।

গতকাল চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিনে এভাবেই ফেসবুকে উইশ করেন বাপ্পি। সঙ্গে প্রকাশ করেন দুজনের একটা ছবিও। ক্যাপশনে লিখেছেন, ‘আপনি আমার ক্রাশ। এ জন্য এখনো বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু।’

এদিকে, এমন কায়দায় জন্মদিনের শুভেচ্ছা জানানোয় ভক্তদের অনেকেই প্রশ্ন করছেন সত্যিই কি পূর্ণিমাকে বিয়ে করতে চান বাপ্পি? ভক্তদের এমন প্রশ্ন নিয়ে যোগাযোগ করা হয় বাপ্পির সঙ্গে। প্রশ্নটি রাখতেই হেসে ওঠেন বাপ্পি। উত্তরে কিছুটা রহস্য রাখতে চান।

তার ভাষ্য, ‘আরে পূর্ণিমা হচ্ছেন আমাদের আপু। অভিনেত্রী এবং ব্যক্তি হিসেবে তাকে আমার খুবই পছন্দ। তিনি নিজের সৌন্দর্য কত সুন্দরভাবে মেইনটেইন করছেন- বিষয়টি আমার খুবই ভালো লাগে। অনেকের মতো সত্যি সত্যিই পূর্ণিমা আপু আমার ক্রাশ। তাই কিছুটা মজা করেই জন্মদিনে এটা লিখে উইশ করেছি তাকে।’

বাপ্পি জানান, পূর্ণিমার উপস্থাপনায় জনপ্রিয় টেলিভিশন শো ‘এবং পূর্ণিমা’তে অতিথি হয়েও তাকে কথাগুলো জানিয়েছেন তিনি।

বাপ্পি চৌধুরী ও পূর্ণিমাকে একসঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি। আগামীতে দেখা যাবে কিনা- জানতে চাইলে বাপ্পি বলেন, ‘আমার তো কোনো আপত্তি নেই। যদি তেমন কোনো গল্পের ছবির প্রস্তাব আসে পূর্ণিমা আপুও রাজি হন তাহলে ভালোই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*