Home » বিনোদন » মধুমিতায় মজলেন পাকিস্তানি ব্লগার

মধুমিতায় মজলেন পাকিস্তানি ব্লগার

Spread the love
বিনোদন ডেস্ক // ওপার বাংলার অভিনেত্রী মধুমিতা সরকার, যিনি সবার কাছে ‘পাখি’ নামেই পরিচিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়েই পোস্ট করেন খোলামেলা ছবি। সেসব ছবি নিয়ে নেটাগরিকদের আগ্রহ থাকে তুমুল।

মাঝে মধুমিতা সরকারের ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বলিউডের বরুণ ধবন। এ বার প্রতিবেশী দেশ পাকিস্তানের মনও জয় করে নিলেন তিনি। অভিনেত্রীর রিল ভিডিও দেখে মুগ্ধ সে দেশের ব্লগার জাফর আলি।

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা বেশ জনপ্রিয়। নিজের ছবি, ভিডিও শেয়ার করলে নেটাগরিকরা ঝাঁপিয়ে পড়েন তাকে দেখতে। জাফর এর আগে অভিনেত্রীকে দেখেননি। আচমকাই রবিবার তার নজরে আসে অভিনেত্রীর বানানো একাধিক রিল ভিডিও। মধুমিতার ঝকঝকে চেহারা, সৌন্দর্য, তার অভিনয়ের ভঙ্গি দেখে জাফর প্রথমে ভেবেছিলেন, তিনি বলিউড নায়িকা!

পাকিস্তানি ব্লগারের ভুল ভাঙে মধুমিতার মুখে বাংলা কথা শুনে। যদিও তাতে তিনি একটুও হতাশ হননি। বরং প্রত্যেকটি ভিডিও খুঁটিয়ে দেখেছেন। প্রশংসাও করেছেন। বলেছেন, চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অভিনেত্রী অনন্য। নিজের ইউটিউবে তিনি একটাই কথা জানতে চেয়েছেন, এত সুন্দরী নায়িকা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন?

জাফরের ব্লগ দেখে খুশি মধুমিতাও। জানিয়েছেন, ‘অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিও তার মধ্যেও যেন আশার আলো দেখাল। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*