Home » বিনোদন » অভিনেত্রী আশার মৃত্যু: শামীমকে অব্যাহতির আবেদন

অভিনেত্রী আশার মৃত্যু: শামীমকে অব্যাহতির আবেদন

Spread the love
নিজস্ব প্রতিবেদক // রাজধানীর টেকনিক্যাল মোড় এলাকায় দ্রুতগামী ট্রাকের চাপায় নিহত আয়েশা আক্তার আশার মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় একমাত্র আসামি শামীম আহমেদকে মামলা থেকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ।

মঙ্গলবার সিএমএম আদালতে দারুস সালাম থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান আসাদ এসব তথ্য জানান।

তিনি বলেন, ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গত ৬ জুলাই এ প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার এসআই সোহান আহমেদ।

প্রতিবেদনে বলা হয়, শামীম আহমেদের মোটরসাইকেলের পেছনে বসা আশাকে ধাক্কা দেওয়া ট্রাকচালককে খুঁজে পাওয়া যায়নি। আর ঘটনার সঙ্গে শামীম যে জড়িত সেই প্রমাণ পাওয়া যায়নি। তাই তাকে অব্যাহতির আবেদন করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হলো।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাত ২টার দিকে টেকনিক্যাল মোড়ে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আশা।

দুর্ঘটনার সময় পেছনে থাকা একটি গাড়ির ক্যামেরায় ধারণ করা ভিডিওতে দেখা যায়, একটি পিকআপের পেছনে মোড় ঘুরতে দাঁড়িয়েছিল আশাকে বহন করা মোটরসাইকেলটি। হঠাৎ করে দ্রুতগতির একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে চালক ডান দিকে এবং আশা বাম পাশে ট্রাকের সামনে গিয়ে পড়েন। ট্রাকে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান এ টেলিভিশন অভিনেত্রী। থেঁতলে যায় মুখ। সঙ্গে সঙ্গেই মোটরসাইকেল চালক দৌড়ে গিয়ে দেখেন সড়কে পড়ে আছে আশার নিষ্প্রাণ দেহ। ঘটনার পরদিন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

এ ঘটনার পরের দিন নিহত আশার বাবা আবু কালাম বাদী হয়ে মোটরসাইকেলচালক শামীম আহমেদকে আসামি করে দারুস সালাম থানায় মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*