Home » বিনোদন » শুভেচ্ছাদূত হলেন জয়া আহসান

শুভেচ্ছাদূত হলেন জয়া আহসান

Spread the love

বিনোদন ডেস্ক।।

দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন নির্মাতা প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) সঙ্গে যুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এ পণ্যটির ব্র্যান্ড পরিচয়ে নতুন এক মাত্রা যোগ করতেই জয়াকে শুভেচ্ছাদূত হিসেবে বাছাই করা হয়েছে। সম্প্রতি হালের সেনসেশন জয়া আহসান ও বার্জারের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মাধ্যমে জানানো হয়, আগামী দুই বছরের জন্য জয়া আহসান বার্জারের লাক্সারি সিল্ক পণ্যের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী, বার্জার পেইন্টস বাংলাদেশের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নাওয়াজ, এবং ইউনিট্রেন্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রিয়েটিভ চিফ মুনির আহমেদ খান।

জনপ্রিয় তারকা জয়া আহসান এখন থেকে বার্জারের বিভিন্ন প্রচারণা ক্যাম্পেইন ও কার্যক্রমে অংশগ্রহণ করবেন। যার মাধ্যমে বার্জারের লাক্সারি সিল্ক পণ্যগুলো এখন ক্রেতাদের কাছে আরও ভালো আবেদন তৈরি করতে পারবে।

জয়া আহসানও এ পার্টনারশিপ নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘বার্জার দেশের অন্যতম কয়েকটি ব্র্যান্ডের মধ্যে একটি, যে ব্র্যান্ডকে মানুষের কাছে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সাথে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রদান করবে।’

বার্জার পেইন্টস বাংলাদেশের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী বলেন, ‘জয়া আহসানের মতো একজন ব্যক্তিত্বসম্পন্ন জনপ্রিয় তারকা বার্জারের লাক্সারি সিল্ক পণ্যের স্লোগান প্রচার করবেন, এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয়।

তার গ্রহণযোগ্যতা ও কাজের প্রতি সততা অভিনয় দক্ষতার মতোই মনোমুগ্ধকর। বার্জার বিশ্বাস করে, তার উপস্থিতি ব্র্যান্ড ভ্যালু ও বাজারে এর অবস্থানে নতুন এক মাত্রা যোগ করবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*