ঢাকাFriday , 12 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনে আ.লীগপন্থিরা জয়ী

Link Copied!

বরিশাল: বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৬টি পদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদ সভাপতিসহ ১২টি পদে বিজয়ী হয়েছে।

সাধারণ সম্পাদকসহ ৪টি পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থীরা।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় অনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ভানু রঞ্জন দাস। বৃহস্পতিবার নির্বাচনের ভোটগ্রহণ করা হয়।

নির্বাচনে সভাপতি হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট মজিবর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহম্মেদ পান্না।

আওয়ামী লীগের প্যানেল থেকে নির্বাচিত অন্যান্যরা হলেন,  সহসভাপতি অ্যাড. রতন কুমার শীল, অর্থ সম্পাদক আতিকুর রহমান রিয়াজ, যুগ্ম সম্পাদক কামরুন সাহার তনু ও মো. মিজানুর রহমান টিটু, নিবাহী সদস্য প্রদীপ কুমার রায় উজ্জ্বল, কে এম গোলাম সরোয়ার রাজিব, একেএম সাইদুল হক খান জুয়েল ও মো. আহাদ আলী খান এবং সদস্য সবুর আহাম্মদ, মো. আসাদুজ্জামান ফিরোজ ও মো. বাহাদুর শাহ্।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচিতরা হলেন, সহসভাপতি মো. মহসিন এবং সদস্য মো. লুৎফর রহমান মোল্লা ও কাজী বসির উদ্দিন।

তবে আওয়ামী লীগের বিদ্রোহী বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের কেউ নির্বাচনে জয়লাভ করেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।