ঢাকাThursday , 7 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

বরিশাল বিশ্ববিদ্যালয়ে পান্তা ইলিশ নিষিদ্ধ

Link Copied!

 

স্টাফ রিপোর্টার \ বরিশাল বিশ্ববিদ্যালয় আয়োজিত ডেকো নিবেদিত বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপন ও বৈশাখী মেলা উপলক্ষ্যে বুধবার সংবাদ সম্মেলন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বরিশাল বিশ্ববিদ্যালয়ের কর্ণকাঠির স্থায়ী ক্যাম্পাসের কনফারেন্স রুমে বেলা ১১টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় বর্ষবরণ উদযাপনে আয়োজিত নানা দিক তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস.এম ইমামুল হক।

উপাচার্য বলেন, বাংলা নববর্ষ উদ্যাপনের দিনে বরিশাল বিশ্ববিদ্যালয়ে পান্তা-ইলিশ সম্পূর্ন ভাবে নিষিদ্ধ। কারন তিনি মনে করেন এ সময়টি হচ্ছে রূপালী ইলিশের প্রজণন মৌসুম। তাছাড়া বাংলা নববর্ষ উদ্যাপনে বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ও বৈশাখী মেলা বিশ্ববিদ্যালয়ের প্রধান কর্ণকাঠী ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী এ আয়োজনে আরও থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, পিঠা উৎসব, নাগরদোলা, চড়কি, মৃৎ শিল্প, হস্ত শিল্প, মনিহারি সহ বিভিন্ন গ্রামীন ও লোকজ সাংস্কৃতির বিভিন্ন দিক। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মো. মনিরুল ইসলাম, বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।